টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে ৮ লাখ ইয়াবা ও ৬ আগ্নেয়াস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়েছে ইয়াবা কারবারি নুর হাফেজসহ তার ৩ সহযোগী।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ভোর রাতে চট্টগ্রামস্থ র‌্যাব-৭ এর একটি বিশেষ দল উপজেলার হ্নীলা ইউপির রঙ্গীখালী এলাকায় এই অভিযান চালায়।

অভিযানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ইয়ার মোহাম্মদের ছেলে নুর হাফেজ, দলিলুর রহমানের ছেলে সৈয়দ আলম ওরফে কালু, সৈয়দ হোসেনের ছেলে সৈয়দ নুর ও সব্বির আহমদের ছেলে মোহাম্মদকে গ্রেপ্তার করে। তারা সকলেই হ্নীলা ইউপির রঙ্গীখালী এলাকার বাসিন্দা।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার ও সহকারী পুলিশ সুপার (এএসপি) মাশেকুর রহমান সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত চারজন ইয়াবা কারবারিকে গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তি মতেই ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবা ও ৬টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। ওই সময় উদ্ধার করা হয় ৭০ রাউন্ড গুলি।

আটক হওয়া ৪ জনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ও সন্ত্রাসী হিসেবে পরিচিত। তারা সন্ত্রাস, মাদক বাণিজ্য নিয়ন্ত্রণ, অপহরণ ও মুক্তিপণ আদায়ের মতো ঘটনার সাথে জড়িত।

উল্লেখ্য যে, দীর্ঘদিন ধরে গ্রেপ্তার হওয়া ৪ জনের কার্যক্রমের উপর নজর রাখছিল র‌্যাব-৭। শুক্রবার ভোররাতে তাদের ধরতে অভিযান চালানো হয়।