রাজীবপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে আহত ৪

রাজীবপুর উপজেলার স্লুইসগেট এলাকায় রৌমারী থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে রৌমারীগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ৪ জন আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ড্রাইভার মহসিন (৪০), রেজাউল(৪২), আসমা(৩০) ও রাকিব (৯)। পিকআপ ভ্যান চালক মহসিনের বাড়ি নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলায়। রেজাউল পিকআপ ভ্যানের চালকের সহকারী। অপর দুই জন আসমা ও রাকিবের বাড়ি রৌমারী উপজেলায়। 

জানা যায়, রৌমারী থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা রৌমারীগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরিবহন দুটি বেপরোয়া গতিতে চলছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, গুরুতর আহত মহসিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য তিন জন রাজীবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোর্শেদ তালুকদার জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।