করোনা: চরফ্যাশনে অসহায়দের পাশে দাঁড়ালেন সংসদ সদস্য

দেশের করোনা পরিস্থিতিতে ভোলার চরফ্যাশনে অসহায় দরিদ্র কর্মহীন ১ হাজার মানুষের পাশে দাঁড়ালেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।


মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে চরফ্যাশনে রহিমা ইসলাম কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এয়াজপুর ও রসুলপুর ইউনিয়নের কর্মহীন মানুষদের মাঝে সংসদ সদস্য খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং অসহায়দের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবার কথা বলেন।

জানা যায়, করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় চরফ্যাশন-মনপুরা উপজেলার অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর লক্ষে "মানুষ মানুষের জন্য" কর্মসূচী চালু করেছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এ কর্মসূচীর আওতায় তিনি চরফ্যাশন ও মনপুরা উপজেলায় পঞ্চাশ লক্ষ টাকা অনুদান দেন। এ অনুদানের অংশ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, চরফাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, রসুলপুর ইউপি চেয়ারম্যান জহির পন্ডিত ও এওয়াজপুর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খোকন প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আপনারা সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাড়িতে অবস্থান করুন। কেবলমাত্র সচেতনতাই পারে এই সংক্রমণ রোধ করতে।

এছাড়াও তিনি জনসাধারণকে আতঙ্কিত না হয়ে সতর্ক ও সচেতন হওয়ার আহ্বান জানিয়ে এবং আল্লাহর রহমত কামনা করে বলেন, আপনারা নিজে বাঁচুন, অপরকে বাঁচান। নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হসিনার ৩১ দফা নির্দেশনা যথাযথভাবে মেনে চলেন তাহলে করোনাভাইরাসে সংক্রমিত হবার সম্ভাবনা থাকবে না।