আমতলীতে ৫০ পরিবারকে শিশু খাদ্য সহায়তা দিলেন ইউএনও

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বরগুনার আমতলীর ইউএনও মনিরা পারভীনের উদ্যোগে ৫০টি পরিবারের শিশুদের মাঝে শিশু খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৮ মে) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘটখালী আবাসনে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। 

জানা যায়, প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পড়েছে আমতলী উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। কিন্ত এ সকল কর্মহীন মানুষের পক্ষে তাদের শিশুর জন্য শিশু খাদ্য ক্রয় করা অসম্ভব হয়ে পড়েছে। তাই এ সকল কর্মহীন মানুষের শিশুদের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু খাদ্য সহায়তা বরাদ্দ দেয়। শুক্রবার উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘটখালী আবাসনের ৫০টি পরিবারের শিশুদের মাঝে এ শিশু খাদ্য বিতরণ করেন ইউএনও মনিরা পারভীন। খাদ্য সহায়তায় প্রত্যেক পরিবারের শিশুদের জন্য ৪শ’ গ্রাম গুড়ো দুধ, এক কেজি সুজি ও এক লিটার তেল বিতরণ করা হয়। 

এ ব্যাপারে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনিরা পারভীন বলেন, করোনাভাইরাসের সংক্রমণে কর্মহীন মানুষের পক্ষে শিশু খাদ্য ক্রয় করা অসম্ভব হয়ে পড়েছে। ওই সকল কর্মহীন ৫০টি পরিবারের শিশুদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শিশু খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।