রিকশায় ধাক্কা দেওয়া সেই তাসকিন আটক, নেই লাইসেন্স

রাজধানীর বেইলি রোডে বেপরোয়া প্রাইভেটকার চালিয়ে রিকশার আরোহীদের মারাত্মকভাবে আহত করা সেই চালককে আটক করেছে পুলিশ। নাম তাসকিন। সে দশম শ্রেণির ছাত্র। ওই গাড়ি চালানোর জন্য তার কোনো লাইসেন্স ছিল না বলে জানা গেছে।  

রবিবার (২১ নভেম্বর) ভোরে চুয়াডাঙ্গা থেকে তাকে আটক করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার হাফিজ আল ফারুক বলেন, প্রাইভেটকারের চালক তাসকিনের বাসা রাজধানীর মগবাজারে। সে রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র।

তেজগাঁও বিভাগের পুলিশ জানায়, দুই দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, একটি কালো রঙের প্রাইভেটকার বেপরোয়া গতিতে পেছন থেকে একটি চলন্ত রিকশাকে আঘাত করে। এতে রিকশার আরোহী ও আরোহীর কোলে থাকা শিশু ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়।  

সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি তেজগাঁও বিভাগের নজরে আসে। তাৎক্ষণিকভাবে ডিসি বিপ্লব কুমার সরকার প্রাইভেট কারটির চালককে শনাক্ত করে গ্রেপ্তারের নির্দেশ দেন।

এর ধারাবাহিকতায় শনিবার (২০ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল থানা এলাকা থেকে (ঢাকা মেট্রো-গ-৩৫-২২৬৩) প্রাইভেটকারটি হেফাজতে নেয় পুলিশ।

ফেসবুক অ্যাকাউন্ট ঘেঁটে দেখা যায়, তাসকিনের পেশা কন্টেন্ট ক্রিয়েটর। পড়াশোনার পাশাপাশি সে ইউটিউব বা টিকটক কন্টেন্ট তৈরি করে।