নরসিংদীতে সংবাদ সম্মেলনে কাঁদলেন স্বতন্ত্র প্রার্থী

নরসিংদীর আমদিয়া ইউনিয়নের ২৮ নভেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু এর পক্ষে ঘোড়াশাল পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার এলাকায় এক নারকীয় পরিবেশ সৃষ্টি করেছে বলে অভিযোগ করেছেন সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পরপর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান এবং বর্তমান স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ভূইয়া রিপন।

শনিবার বিকেলে (২৭ নভেম্বর) নরসিংদী প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নিজাম উদ্দিন।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বক্তব্যকালে কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, বিগত ১৯ বছর যাবৎ আমি জনগনের আস্থা ও ভালবাসা নিয়ে নির্বাচিত হয়ে আসছি। আজও জনগণ আমার পক্ষে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো। কিন্তু আমার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ ইবনে রহিজ মিঠু’র পক্ষে ঘোড়ালাল পৌরসভার মেয়র তুষারের লোকজন আমার অফিসে, বাড়িতে এবং সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর,মারধর ও গুলিবর্ষণ করে ব্যাপকভাবে আতংক সৃষ্টি করে চলছে।

তিনি বলেন, ২৮ নভেম্বর আমদিয়া ইউনিয়নের সকল কেন্দ্র দখল করে ভোট ছিনিয়ে নেয়ার ঘোষণা দিয়েছে। বাধা দিলে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। আমার এবং আমার কর্মীদের জীবন নাশ হলে, সেজন্য ঘোড়াশালের নবনির্বাচিত মেয়র আল মুজাহিদ হোসেন তুষার দায়ী থাকবে। আমি ইতিপূর্বে প্রধান নির্বাচন কমিশনার এবং স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের কাছে  অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবী জানিয়েছিলাম। আজও তার কোনো প্রতিকার না পেয়ে আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার, স্থানীয় প্রশাসন এবং নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের কাছে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও ভয় ভীতিহীন নির্বাচন অনুষ্ঠানের দাবি জানাচ্ছি।