উখিয়ায় ১ লাখ ইয়াবাসহ আটক ২

কক্সবাজারের উখিয়ায় ১ লাখ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী প্রধান সড়ক থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।


বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক ( আইন এবং গণমাধ্যম) মো. বিল্লাল উদ্দিন।


আটককৃতরা হলো- বান্দরবানের নাইক্ষ্যছড়ি সোনাইছড়ি বটতলী ৬নং ওয়ার্ডের মৃত আশরাফ আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (৪৪), সোনাইছড়ি রেজু নতুন পাড়া ৮নং ওয়ার্ডের মীর আহমেদের ছেলে ছৈয়দ করিম (৪০)।


এইকাজে জড়িত আরো তিনজন পালিয়ে যায়। পলাতকরা হলো- টেকনাফের হোয়াইক্যং কাটাখালির সৈয়দ আহমেদের ছেলে সম্রাট হোসেন (২৫), একই ইউনিয়নের ঘোনাপাড়ার আব্দুল জব্বারের ছেলে কালাম (৩৫) ও কাটাখালীর ইসা আহমেদের ছেলে মোস্তাফা (৩০)।


র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক মো. বিল্লাল উদ্দিন বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কতিপয় মাদক কারবারিরা ইয়াবা বিক্রির উদ্দেশ্যে রাস্তায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টা করলে মো. সাইফুল ইসলাম ও ছৈয়দ করিম নামের দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এইকাজে জড়িত আরো তিনজন পালিয়ে যায়।


বিল্লাল আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং পলাতক আসামিসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।