১৩ হাজার ফুট উঁচু থেকে শূন্যে ঝাঁপ দিল মেহজাবিন!

দুবাইয়ে স্কাই ডাইভে অংশ নিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন।

পাখি হতে চায় মানব মন, কখনও ঘুড়ি হতে চায়। কারণ একটিই- আকাশে উড়তে চায় মন। তবে পাখিদের মতো ওড়ার ক্ষমতা না হলেও স্কাই ডাইভিংয়ের মাধ্যমে সে স্বাদ পূরণ করে মানুষ।

এবার আকাশে ওড়ার স্বাদ পূরণে স্কাই ডাইভে অংশ নিলেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন।সে জন্য অবশ্য তাকে যেতে হয়েছে দুবাই। সেখানে ১৩ হাজার ফুট উঁচু থেকে শূন্যে ঝাঁপ দিলেন মেহজাবিন।

সম্প্রতি ঈদের ছুটি কাটাতে দুবাই গিয়েছিলেন মেহজাবিন। পরিকল্পনামাফিক গত ১৪ জুন স্কাই ডাইভে অংশ নেন তিনি।

সেই স্কাই ডাইভের ভিডিও ইতিমধ্যে ভক্তদের জন্য নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন মেহজাবিন।

স্কাই ডাইভ দুবাই নির্মিত ওই ভিডিওতে দেখা গেছে, স্কাই ডাইভে অংশ নেয়ার আগে প্রস্তুতি সেরে নিচ্ছেন মেহজাবিন। এর ক্যামেরায় নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। তাকে নিয়ে আকাশে ওড়ে একটি বিমান। এর পরই দক্ষ একজন ডাইভারের সাহায্য নিয়ে নীল আকাশে ঝাঁপ দেন তিনি।

এ সময় দুবাইয়ের আকাশচুম্বী ইমারত, সাগর ও বিখ্যাত পাম আইল্যান্ড দেখানো হয়। পাখি হয়ে কিছুক্ষণ আকাশে ভাসার পর প্যারাস্যুট খুলে মেহজাবিনকে নিয়ে নিরাপদে মাটিতে অবতরণ করেন ওই স্কাই ডাইভার।

আকাশে ভাসার অনুভূতি প্রসঙ্গে মেহজাবিন বলেন, এটি আমার জীবনের সবচেয়ে অ্যাডভেঞ্চারাস অভিজ্ঞতা। আমার মনে হয় দুবাই স্কাই ডাইভিংয়ের জন্য সবচেয়ে চমৎকার জায়গা। বিষয়টি বেশ উপভোগ্য।

হঠাৎ এমন অ্যাডভেঞ্চারাস চ্যালেঞ্জে কেন অংশ নিলেন, এমন প্রশ্ন আসার আগেই মেহজাবিন জানালেন, আমি সবসময় আউট অফ বক্স কিছু করতে পছন্দ করি। সবচেয়ে সাহসী কাজ যেটি আমি আগে করিনি সে বিষয় আমাকে চরম আকর্ষণ করে।