নগ্নতায় আপত্তি নেই এই অভিনেত্রীর

বলিউডে তার প্রত্যক্ষ ক্যারিয়ায় দীর্ঘ না হলেও, পারিবারিক সূত্রে তিনি জন্ম থেকেই সোনালি এই দুনিয়ার সঙ্গে যুক্ত। প্রথম ছবিতে তার অভিনয় প্রশংসিতও হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন।

তিনি বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব। তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে সবচাইতে টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই।আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল।

অভিনয় করতে গিয়ে কতটা সাহসি হতে পারেন আপনি? উত্তরে জাহ্নবী বলেন, এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোন দৃশ্যে আমার আপত্তি নেই। এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।