মাস্ক পরে ট্রোলড প্রিয়াঙ্কা!

ছবির শুটিংয়ের জন্য আপাতত দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দূষণ জর্জরিত দিল্লিতে থাকা কতটা দুঃসহ তা বোঝাতে মাস্ক পরে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। তাতেই বেধেছে বিপত্তি।

ছবিটি রবিবার রাতে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তিনি। এই ছবি পোস্ট করার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড তিনি। কিন্তু কেন?

মাস্ক পরা ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, দ্য হোয়াইট টাইগার-এর শুটিংয়ের জন্য দিল্লিতে। এই মুহূর্তে এখানে শুটিং করা কঠিন হয়ে যাচ্ছে। এয়ার পিউরিফায়ার ও মাস্কের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে। গৃহহীনদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।

এই পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে সেটি। একজন বলেছেন, ‘সিগারেট খাওয়ার সময় মাস্ক পরেন না কেন?’ কেউ বলেছেন, ‘দিদি ধূমপান করেন, তবে দিদির দিল্লির দূষণ খুব খারাপ লাগে!’ কেউ বলেছেন, ‘বিদেশে সিগারেট খাওয়ার সময় কিছু হয় না? দু’মুখো একটা!’ আরেকজনের মন্তব্য ‘সিগারেটের ধোয়াও পরিবেশ দূষিত করে।’

উল্লেখ্য, মাসখানেক আগে মিয়ামিতে ছুটি কাটানোর সময় প্রিয়াঙ্কার সিগারেট খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সেই ইস্যু টেনেই তাকে ট্রোলড করা হলো।