শাহরুখের সাথে মিথিলা, পাশেই সৃজিত

২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনপর্বে বসেছিল চাঁদের হাট। সেই হাটে দেখা গেল ছোট পর্দার আলোচিত তারকা মিথিলাকে।

শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে একাধিক ছবি পোস্ট করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। ছবিতে কিং খানের পাশে দেখা যায় হাস্যোজ্জ্বল মিথিলাকে। ছবিতে সৃজিত ও মিথিলার মধ্যমণি হয়ে ছিলেন বলিউডের বাদশাহ।

বিকেলে ইনডোর স্টেডিয়ামে এই উৎসব উদ্বোধন করেছেন শাহরুখ খান। উদ্বোধনের পর ভারতের বাংলা চলচ্চিত্রের সংশ্লিষ্ট লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। তখন শাহরুখ খানের সঙ্গে সৃজিত মুখার্জি ও মিথিলাকে ক্যামেরাবন্দী করা হয়। মিথিলা এখন আছেন কলকাতায়। সৃজিত মুখার্জির সঙ্গে তিনিও অংশ নেন এই উদ্বোধনী অনুষ্ঠানে।

আরেক ছবিতে দেখা যায়, সৃজিতের সেলফিতে ধরা পড়েছে তারকারা। সেখানে যিশু সেনগুপ্ত, জুন মালিয়া, পরমব্রত চট্টোপাধ্যায় ও মিথিলাসহ অনেককে দেখা যাচ্ছে। আরেক ছবিতে সৌরভ গাঙ্গুলির পাশে দেখা যায় মিথিলাকে।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে একাধিকবার মিথিলাকে দেখা গেছে। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়েও গুঞ্জন রয়েছে।

শোনা যায়, গত মার্চে সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্য গড়ে ওঠে। তার পর থেকেই তাঁদের নিয়ে গুঞ্জন চলছে। এ নিয়ে কলকাতার গণমাধ্যমগুলোতেও প্রতিবেদন প্রকাশিত হয়েছে।