মঞ্চে নাচতে গিয়ে উল্টে পড়লেন নেহা কক্কর

সোশ্যাল মিডিয়াতে হোক কিংবা এমনিতে, নেহা কক্করের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। হবেই বা নয় কেন, যেমনি গলা তেমনি রূপ। সব মিলিয়ে ভাতের সংগীত জগতের সেনশেসন এখন নেহা।

শুরু হয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডল-এক ১১ তম সিজন। এবারও বিচারকের আসনে রয়েছেন গায়িকা নেহা কক্কর। আর সেখানেই এক অপ্রীতিকর ঘটনার মুখে পড়লেন তিনি।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর মোতাবেক ইন্ডিয়ান আইডলের মঞ্চে মাঝে মধ্যেই প্রতিযোগীদের সঙ্গে গান গাইতে দেখা যায় নেহাকে। এমনকি নাচতেও দেখা যায় তাঁকে। তেমনই নেহা একটি গানে অনুষ্ঠানের সঞ্চালক তথা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের সঙ্গে তাল মেলান। শুধু তাল মেলানো নয়, গান শুনতে শুনতে নেহা এতটাই উত্তেজিত হয়ে পড়েন যে স্টেজে চলে আসেন আদিত্যের সঙ্গে নাচতে।

আর তা করতে যা কান্ড ঘটল তা কল্পনাতেও ভাবতে পারেনি কেউ। ধপ করে স্টেজের মধ্যে নাচতে নাচতে পড়ে যান নেহা। যদিও কোনও রকমে রক্ষা পান তিনি। প্রকাশিত খবর মোতাবেক কোনও রকম চোট লাগেনি তাঁর।

এবারের আইডল সিজন ১১-এ’র প্রথমদিন এক প্রতিযোগী ভক্ত হঠাৎই নেহার উপরে ঝাঁপিয়ে পড়েন এবং রীতিমতো জোর করেই গায়িকার গালে চুমু খান। এ নিয়ে ব্য্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়।