ঐশ্বরিয়াকে নিয়ে প্রশ্ন করতেই চুপ সালমান

সালমান খান আর ঐশ্বর্য রাইয়ের প্রেম বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমের মধ্যে একটি। চার বছর এই জুটি চুটিয়ে প্রেম করলেও সংসার গড়তে পারেননি। ঐশ্বর্যর অভিযোগ ছিল সালমান খান তাকে মারধর করতেন।

এরপরই বিবেক ওবেরয়ের সাথে সম্পর্কে জড়ান ঐশ্বর্য। তবে শেষ পর্যন্ত বিয়ে করেন অভিষেক বচ্চনকে। কিন্তু সালমান খান আজও রয়ে গেছেন সিঙ্গেল। মাঝখানে কয়েকটি সম্পর্কে জড়ালেও বিয়েটা করা হয়নি। ঐশ্বর্যকে তিনি যে আজও ভালোবাসেন সেটা উঠে এসেছে বহুবার।

সম্প্রতি ফের একবার উঠে এলো বিষয়টি। ছবির প্রমোশনে বিগ বসের শোয়ে হাজির হন অনিল কাপুর, কৃতি খারবান্দা এবং ঊর্বশী রউতেলা। সেখানে সালমান ও অনিল একে অপরের নানা প্রশ্নের উত্তর দেন।

এখানে সালমানকে প্রশ্ন করা হয়, তাঁর প্রিয় সহকর্মী কে? এ পর্যন্ত যতজন অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, তাঁদের মধ্যে প্রিয় কে কে? অপশন ছিল ভাগ্যশ্রী, মাধুরী দিক্ষীত, সোনম কাপুর, কারিশ্মা কাপুর, কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, ঐশ্বর্য রাই বচ্চন এবং সঙ্গীতা বিজলানি।

অভিনেত্রীদের তালিকায় প্রত্যেকেই তাঁর প্রিয় এবং প্রত্যেকের সঙ্গেই তাঁর সম্পর্ক বেশ ভালো বলে জানান সালমান। শুধু ঐশ্বর্যর নাম শোনার পর পাল্টা কোনও মন্তব্য করতে দেখা যায়নি তাকে। একদম চুপ মেরে যান সাবেক প্রেমিকার নাম শুনে।

তবে আরও দুই সাবেক প্রেমিকার ব্যাপারে কথা বলেন তিনি। সঙ্গীতা বিজলানিকে একসময় তাঁর জীবনের সত্যিকারের সঙ্গিনী বলেও মন্তব্য করেন সালমান খান। ক্যাটরিনা কাইফের নাম শুনে শুধু একটি হাসি দেন।