দমকা বাতাসে উড়ে গেল সোহানা সাবার পোশাক, ভাইরাল ভিডিও

২০১৪ সালের শেষ দিকে মুক্তি পাওয়া ‘বৃহন্নলা’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হন সোহানা সাবা। ছবিটি দেশের বাইরে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে অংশ নিয়ে সম্মান বয়ে আনে। ছবির প্রধান চরিত্রের অভিনয়শিল্পী হিসেবে তিনিও সম্মান অজর্ন করেন।

সবের্শষ ভারতের ‘গোলাপি শহর’ নামে পরিচিত জয়পুরে সপ্তম জয়পুর আন্তজার্তিক চলচ্চিত্র উৎসবে ‘বৃহন্নলা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার অজর্ন করেন সাবা।

তবে এ নায়িকাকে এখন আর বড় পর্দায় দেখা যাচ্ছে না। নাটক আার মডেলিং নিয়েই ব্যস্ত থাকছেন। তবে সম্প্রতি আলোচনায় এসেছেন একটি ভিডিও নিয়ে।

ইনস্টাগ্রামের একটি আইডি থেকে ভিডিও শেয়ার করা হয়। তবে আইডিটি ভেরিফায়েড ছিল না। তাই ভিডিওটি তিনি নিজেই ছেড়েছেন নাকি কেউ ফাঁস করেছে তা জানা যায়নি।

ভিডিওতে দেখা যায়, স্পিডবোটে সমুদ্রে ঘুরে বেড়াচ্ছেন সাবা। সেখানে ছিল প্রবল বাতাস। আর ওই বাতাসেই সাবার পরনের স্কার্ট উড়ে যায়। ভিডিওটি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। লোকেশনটি থাইল্য্যান্ড বলে জানাগেছে।

সোহানা সাবা মূলত বুলবুল ললিতকলা একাডেমি থেকে নাচ এবং ছায়ানট থেকে গান শিখে অভিনয়ে আসেন। প্রথম চিত্রনায়িকা কবরীর পরিচালনায় ‘আয়না’। এরপর ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’র মতো মানসম্মত ছবিতে অভিনয় করেছেন।

ভিডিও লিঙ্ক: https://www.instagram.com/p/B5e2X0oH02n/?utm_source=ig_web_copy_link