একের পর এক খোলামেলা ছবিতে ঝড় তুলেছেন পরী মণি (ফটোস্টোরি)

সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন সবচেয়ে বেশি আলোচনায় ঢাকাই চলচ্চিত্রের অন্যতম শীর্ষ নায়িকা পরী মণি। প্রায় দেড় বছর ধরে তার কোনো ছবি না আসলেও একের পর এক খোলামেলা ছবি দিয়ে আলোচনায় তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশকিছু ছবি পোস্ট করেছেন এ নায়িকা। তার মধ্যে একটি ছবি বেশ আলোচিত ও সমালোচিত হচ্ছে। এর কারণ ছবিতে বেশ খোলামেলা ভাবেই দেখা গেছে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম শীর্ষ নায়িকাকে।


একসময় শাড়িতে পর্দায় হাজির হওয়া এই অভিনেত্রী এখন নিয়মিতই সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে খোলামেলা সব ছবি। সম্প্রতি তাকে দেখা যায় নেটা কাপড়ে উষ্ণতা ছড়াতে।

এর আগে তাকে দেখা যায় সিগারেট হাতে অর্ধনগ্ন হয়ে ছবি দিতে। যা নিয়ে তোপের মুখে পড়েন নায়িকা।


কিছুদিন আগে ইনস্টাগ্রামে বিকিনি পরা অবস্থায় দেখা গেছে তাকে। তেমনি পিঠ খোলা রেখে ছবি দিতেও দেখা গেছে। যা ব্যাপকহারে ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আবার খোলামেলা পোশাকে ঘোরার পিঠে চড়েও ভাইরাল হন তিনি। নিজের আগের রক্ষণশীল ইমেজকে উড়িয়ে দিয়ে এভাবে পরী মণিকে দেখে অবাক হয়েছেন অনেকেই। তার নতুন করে নিজেকে মেলে ধরা দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন, পরী মণিও কী তাহলে ফিরে গেছেন তার উত্তরসূরিদের রূপে?


সামনে আসছে তার ছবি ‘বিশ্বসুন্দরী’। এ ছবি দিয়ে প্রায় দেড় বছর পর ফেরেন বড় পর্দায়। ছবিতে পরীর সহ-শিল্পী নায়ক সিয়াম আহমেদ। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। এ ছাড়া  আছেন মনিরা মিঠু ও আনন্দ খালেদসহ অনেকে।