কঙ্গনার সাথে অজয়ের পরকীয়ার খবর ফাঁস!

ক্যারিয়ার যখন তুঙ্গে তখনই অজয়ের সঙ্গে গাটছড়া বেঁধে ফেলেন কাজল। এরপর একপ্রকার বলিউডকে বিদায় জানান বঙ্গললনা। মন দিয়ে সংসার করতে থাকেন। স্বামী, সন্তান... এর বাইরে কাজলের জীবনে আর কিছুই থাকেই না!

গতকালই ছিল কাজল-অজয়ের বিবাহবার্ষীকি! তাঁদের দাম্পত্য আজও অটুট! কিন্তু বিবাহবার্ষীকিতেই 'ভাইরাল' হল অজয়ের এক সময়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

বলিউড শাদি ডট কমের খবর অনুযায়ী, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বইয়ের শ্যুটিং চলাকালীন ঘনিষ্ঠতা তৈরি হয় কঙ্গনা রানাওয়াত ও অজয়ের মধ্যে। বলিটাউন সরগরম হয়ে ওঠে দু'জনের প্রেমের গুঞ্জনে।

ফিল্ম ইন্ডাস্ট্রির ভিতরকার খবর, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বইয়ের পর 'তেজ' এবং 'রাস্কল'-এও কঙ্গনাকে নেওয়ার জন্য নাকি পরিচালকদের জোর করেন অজয়। কঙ্গনা-অজয়ের সম্পর্কের গুঞ্জনে চটে যান কাজল।

কঙ্গনার সঙ্গে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। এরপরই নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সমস্ত রকমের সম্পর্ক শেষ করে ফের কাজলের কাছে ফিরে আসেন অজয় দেবগণ। ওই সময় কঙ্গনার সঙ্গে নাকি বিতর্ক, বিবাদেও এক সময় জড়িয়ে পড়েন কাজল। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় সিনে দুনিয়ায়।