সালমানের মায়ের উপর ক্ষেপেছেন শাবনূর

‘থার্ড ক্লাস মেয়ে’ বলায় প্রয়াত নায়ক সালমান শাহের মায়ের উপর ক্ষেপেছেন চিত্রনায়িকা শাবনূর। নীলা চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে মামলা করার হুমকিও দিয়েছেন তিনি।

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সালমান শাহর মা নীলা চৌধুরী বলেন, শাবনূর একটা থার্ড ক্লাস মেয়ে। ও তো সিনেমা করে উঠে গেল। আর কী আছে ওর? নায়িকাদের কোনো স্ট্যাটাস থাকে নাকি?

এ বক্তব্যের প্রতিক্রিয়ায় দেশের শীর্ষস্থানীয় একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে শাবনূর বলেন, আন্টির এ ধরনের কথা বলার কোনো অধিকার নেই। তিনি আমার পরিবার সম্পর্কে না জেনে এভাবে কথা বলতে পারেন না। তাঁর এই কথা প্রত্যাহার করতে হবে।

সালমান শাহ হত্যার তদন্ত প্রতিবেদন প্রকাশের পর সামিরাও কয়েকটি গণমাধ্যমে শাবনূরকে জড়িয়ে কিছু কথা বলেছেন। সেসব কথার উপযুক্ত প্রমাণ দিতেও অনুরোধ করেছেন শাবনূর।

শাবনূর বলেন, আমার ধারণা, রাগবশত এই কথা বলেছেন। বেশ কিছুদিন আগে টেলিভিশন সাক্ষাৎকারে সামিরার নামে ভালো কথা বলেছিলাম, তাই হয়তো আন্টির মুড চেঞ্জ হয়ে গেছে। তার আগ পর্যন্ত আন্টি আমাকে নিয়ে কখনোই কিছু বলেননি। আন্টিকে বলছি, কাউকে নিয়ে কটু কথা বলার আগে চৌদ্দবার ভাববেন। এরপর কথা বলবেন।

শাবনূর এ–ও বলেন, সালমান শাহকে জড়িয়ে যেভাবে মিথ্যা তথ্য উপস্থাপন করা হচ্ছে, যদি প্রয়োজন পড়ে তাহলে মানহানির মামলা করতেও পিছপা হবেন না তিনি।

পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনে সালমান শাহর সঙ্গে শাবনূরের ঘনিষ্ঠতার কথা বলা হয়েছে। একদিন ডাবিং রুমে সালমান শাহর সঙ্গে নাকি শাবনূরকে ঘনিষ্ঠ অবস্থায় দেখেছিলেন সামিরা। সালমান শাহের মৃত্যুর জন্য পরোক্ষাভাবে শাবনূরকেও দায়ী করা হয়।