সুশান্ত মৃত্যুতে নতুন মোড়, এবার প্রেমিকার বিরুদ্ধে মামলা

সুশান্ত সিংহ রাজপুত আত্মহত্যা করেছেন বলে জানানো হলেও তা এখনও মানতে নারাজ ভক্ত-অনুরাগীরা। প্রিয় নায়কের মৃত্যুর ঘটনায় স্বপ্রণোদিত হয়ে মামলা করেছিলেন অনেকে।

এবার রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবা কেকে সিং মামলা ঠুকেছেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সংবাদমাধ্যমটি জানায়, মঙ্গলবার বিহারের পাটনার রাজেন্দ্রনগর থানায় রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচণা), ৩৪১ এবং ৩৪২ (জোর করে ধরে রাখা), ৩৮০ (বাড়ির জিনিস চুরি), ৪০৬ (চুক্তিভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং।

সেই এফআইআরে রিয়া ছাড়াও তার ভাই শৌভিক চক্রবর্তীসহ পরিবারের আরও পাঁচজনের নাম রয়েছে।

এ বিষয়ে কেকে সিংয়ের অভিযোগ, রিয়া সুশান্তের কাছ থেকে অনেক টাকা নিয়েছিলেন এবং সেখান থেকেই জোর করে সুশান্তকে আত্মহত্যার মুখে ঠেলে দেন।

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনে এর আগে রিয়া চক্রবর্তীকে প্রায় সাত ঘণ্টা জেরা করেছিল মুম্বাই পুলিশ।

সেই জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পারে, সম্প্রতি ইউরোপ ভ্রমণে সুশান্তের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন রিয়া। তার এক দেহরক্ষীকেও বহিষ্কার করেছিলেন তিনি। সুশান্তের কোম্পানিতেও শেয়ার ছিল রিয়া এবং তার ভাইয়ের। রিয়ার সঙ্গে সুশান্তের প্রেম এতোটাই গভীর ছিল যে, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন রিয়া। ১৪ জুন সুশান্ত আত্মহত্যা করার একসপ্তাহ আগেই তিনি ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান। অন্যত্র থাকতে শুরু করেন।

প্রসঙ্গত, গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ তার বান্দ্রার ফ্ল্যাটে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সুশান্ত কেন আত্মহত্যা করেছেন তার কারণ অনুসন্ধানে নেমেছে মুম্বাই পুলিশ। এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করা হয়েছে।