অবশেষে নুসরাতকে স্বীকার করলেন যশ

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টলি নায়িকা নুসরাত জাহান। তবে এই সন্তানের বাবা কে এখনো প্রকাশ করেননি নুসরাত। কিন্তু ডেলেভারির সময়ে পাশে থেকে সাহস জোগান এই ইন্ডাস্ট্রির তারকা যশ দাশগুপ্ত। 


যদিও এই দুই শিল্পীর সম্পর্ক আসলে স্বামী-স্ত্রী, নাকি অন্যকিছু- সে বিষয়টি প্রকাশ হয়নি। তবে ভারতীয় বাংলা পত্রিকা আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে নুসরাতকে ‘সঙ্গিনী’ হিসেবে উল্লেখ করেছেন যশ। 


যশ বলেন, ‘‘আমি ছোট থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন কারও সামনে আনিনি। আগামী দিনেও আনবো না। তা হলে ‘ব্যক্তিগত’ শব্দটার মানেই থাকে না! যেটুকু জানানোর ঠিক জানাবো। যেমন, বরাবর সবাই জানতে পারছেন। এই যে, কিছুদিন আগে হঠাৎ ভুয়া খবর ছড়িয়ে গেল নুসরাত হাসপাতালে ভর্তি হয়েছেন। ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখবো! তাছাড়া, সব কথা আমি একা বলবো কেন? আমার ‘সঙ্গিনীরও’ হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর মুখ থেকে শোনাই বোধহয় ভালো।’’


এদিকে জানা যায়, নবজাতক ও নুসরাত- দুজনই ভালো আছেন। আগেই নুসরাত হাসপাতাল কর্তৃপক্ষকে আবদার করেছিলেন, সন্তান জন্ম দেওয়ার সময় যেন যশকে তার সঙ্গী হিসেবে রাখা হয়। যদিও তাদের সম্পর্ক নিয়ে তখনও মুখ খোলেননি কেউ! অবশেষে বিষয়টি প্রকাশ্য হলো।