সন্তানের বাবা কে প্রশ্নে যে উত্তর দিলেন নুসরাত

কিছুদিন আগে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন টালিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তার সন্তান জন্মদানের পর থেকে প্রশ্ন উঠছিল বাবার পরিচয় নিয়ে। কারণ তার স্বামী নিখিল জানিয়েছিলেন ওই সন্তানের বাবা তিনি নন। তাহলে প্রশ্ন উঠছিল বাবা কে।


সামাজিক যোগাযোগ মাধ্যমেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরাতকে বারবার এই প্রশ্ন করছিলেন। শেষমেশ সব গোপনীয়তার অবসান ঘটিয়ে ছেলে ইশানের বাবা কে তা নিয়ে মুখ খুললেন নুসরাত।


স্থানীয় সময় বুধবার বিকেলে কলকাতায় একটি বিউটি স্যালোঁর উদ্বোধন করতে গিয়েছিলেন নুসরাত। মা হওয়ার পর এই প্রথমবারের মতো কোনো অনুষ্ঠানে যোগ দিলেন তিনি। 


সেখানে সাংবাদিকরা তাকে তার সন্তানের পিতৃ পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করেন। এই প্রশ্ন এড়িয়ে যাননি নুসরাত। বরং হেসে উত্তর দিয়েছেন,  সন্তানের বাবা সবই জানেন। একজন নারীকে এ রকম প্রশ্ন করা মানে তাকে অপমান করা!


অবশ্য ইঙ্গিতে যশ দাশগুপ্তের নামও সামনে এনেছেন নুসরাত। তিনি জানান, যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।


এদিকে, ছেলের মা হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করছেন নুসরাত। কিন্তু ছেলে ঈশানের কোনো ছবি সামনে আনেননি তিনি। তবে মা হওয়ার পর তার নতুন জীবন কেমন যাচ্ছে, তা নিয়েই বিভিন্ন পোস্ট করছেন নুসরাত।