নুসরাতের স্বামীর সাথে প্রেম করছেন শ্রাবন্তী !

নুসরাত জাহানের খুব কাছের বন্ধু শ্রাবন্তী। নুসরাত অন্তঃসত্ত্বা থাকার সময় তার সঙ্গে সময়ও কাটিয়েছেন শ্রাবন্তী। এমনকি দুজন ভিন্ন রাজনৈতিক দলের হলেও সম্পর্কে সামান্য চিড় ধরেনি। তবে এবার বোধয় তাদের সম্পর্ক ভাঙতে চলেছে। গুঞ্জন চলছে নুসরাতের স্বামীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী।


নিখিল জৈনের ইনস্টাগ্রামের সব ছবিতেই টুকটাক লাইক দিতেন শ্রাবন্তী। তবে সম্প্রতি তার প্রায় সব ছবিতেই দেখা যাচ্ছে শ্রাবন্তীর বিচরণ। 


তবে এসব নিয়ে খুব একটা মুখ খোলেননি শ্রাবন্তী বা নিখিল কেউই। বরং বারবার এই গুঞ্জনকে এড়িয়েই চলেছেন। তবে এবার নিখিল জৈন ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর ছবি শেয়ার করে গুঞ্জনের মোড় ঘুরিয়ে দিলেন।


নেটিজেনরা বলছেন, নিখিলও শ্রাবন্তীর দিকে ঝুঁকছেন। জমে উঠছে সম্পর্ক।


এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে নিখিলকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সরাসরি বলেন, ‘শ্রাবন্তী অনেক দিন থেকেই আমার ভাল বন্ধু। আমার কোম্পানির পোশাক শ্রাবন্তীর খুব ভাল লাগে। তাই শ্রাবন্তী নিজের ফটোশুটে এটি ব্যবহার করেছে। সেই কারণেই আমি ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর সেই পোশাক পরা ছবি দিয়েছি।’


অন্যদিকে শ্রাবন্তীও এই ফটোশুটে পোশাকের ক্রেডিটে দিয়েছেন নিখিল জৈনের সংস্থার নাম। এমনকী, শ্রাবন্তীর এই ফটোশুটের সময়, যিনি শ্রাবন্তীকে সাজিয়েছেন সেই সন্দীপ ঘোষাল, নুসরাত ও নিখিলের ঘনিষ্ঠ বন্ধু। নিখিল ও নুসরাতের বিয়েতে যোগ দিতে তুরস্কেও গিয়েছিলেন সন্দীপ।


এদিকে অনেকদিন ধরেই আলাদা থাকলেও এখনো আনুষ্ঠানিক ডিভোর্স হয়নি নুসরাত-নিখিলের। একই অবস্থা শ্রাবন্তীরও। স্বামীর সাথে আলাদা থাকলেও এখনো ডিভোর্স হয়নি।