অনন্ত জলিলের নায়িকা এবার মাহিরা খান!

আবারো তিন দেশের যৌথ প্রযোজনার নতুন একটি ছবিতে যুক্ত হচ্ছেন অনন্ত জলিল। ছবিটি প্রযোজনা করবেন নরওয়ে, চীন ও পাকিস্তানের তিন প্রযোজক। ছবিটিতে অনন্তর বিপরীতে অভিনয় করবেন শাহরুখ খানের ‘রাইস’ ছবির নায়িকা পাকিস্তানের মাহিরা খান। 


জানা গেছে, অনন্ত জলিলের নতুন এই ছবিটির নাম হবে ‘দ্য লাস্ট হোপ’। ছবিটির গল্প গড়ে উঠেছে কার রেসিংকে কেন্দ্র করে। ছবিটিতে তিন দেশের জনপ্রিয় তারকারা অভিনয় করবেন। অনন্ত-মাহিরা খান ছাড়াও জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের নায়িকা শাওলিসহ অনেককে দেখা যাবে ছবিটিতে।


এছাড়া ছবিটিতে চিত্রনায়িকা বর্ষার দেখাও মিলতে পারে। নতুন এই ছবিটি প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘ছবিটির মূল পরিচালক নরওয়ের যে ভদ্রলোক তার সঙ্গে আমার পূর্ব থেকেই পরিচয়। তিনি নরওয়ের নাগরিক হলেও পাকিস্তানি বংশোদ্ভুত। পাকিস্তানের দর্শকের জন্য তিনি ছবিটি বানাতে চান। বাংলাদেশের শিল্প-সংস্কৃতির প্রতিও তার ভালোলাগা আছে। তাই আমাদের দেশেও ছবিটি মুক্তি দিতে চান তিনি। সেই ভাবনা থেকেই আমাকে তার ছবিতে কাজের প্রস্তাব দিয়েছেন। শিগগিরই এ ব্যাপারে চূড়ান্ত তথ্য জানাতে পারবো।’


বাংলাদেশ-পাকিস্তানের পাশাপাশি আরো বেশ কয়েকটি দেশে ছবিটি মুক্তি দেওয়ার কথাও শোনা যাচ্ছে। এদিকে অনন্ত অভিনীত ‘দিন :দ্য ডে’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ইরানের সঙ্গে যৌথভাবে এই ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছেন অনন্ত জলিল। 


অন্যদিকে কাজ চলছে ‘নেত্রী :দ্য লিডার’ নামের আরো একটি ছবির। দুটি ছবিতেই অনন্ত জলিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে।