বর্ষা ছাড়া অন্য নায়িকাকে জড়িয়ে ধরবেন না অনন্ত

নিজের টাকায় সিনেমা বানিয়ে এবং তাতে অভিনয় করে পরিচিতি পেয়েছেন নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। এই নায়কের সব সিনেমাতেই নায়িকা থাকেন তার বাস্তব জীবনের স্ত্রী বর্ষা। সর্বশেষ এই ঈদে মুক্তি পাওয়া ‘দিন-দ্য ডে’ সিনেমায়ও জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।


অনন্ত জানালেন, স্ত্রী ছাড়া কোনো নায়িকার সঙ্গেই রোম্যান্টিক দৃশ্যে কাজ করবেন না তিনি। এমনকি হলিউডের তারকা অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি হলেও কাজটি ফিরিয়ে দিতে দ্বিধা করবেন না এই নায়ক।


সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অনন্ত জলিল বলেন, অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ। যদি আপনি হলিউড মুভি করাটাকে সম্ভব করে ফেলেন; সেক্ষেত্রে আপনি কাকে নেবেন নায়িকা হিসেবে? অ্যাঞ্জেলিনা জোলি?


উত্তরে অনন্ত বলেন, ‘অ্যাঞ্জেলিনা জোলি শুধু আমার নয়; সারা পৃথিবীর পছন্দের নায়িকা অ্যাঞ্জেলিনা জোলি। যদি গল্প ওই ধরনের হয়। নায়িকাকে বুকে জড়িয়ে ধরতে হবে না বা নায়িকার সঙ্গে রোমান্টিক ওই ধরনের ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, তাহলে চিন্তা করব।’


অনন্ত জলিল এ-ও জানালেন, তিনি চাইলেই হলিউডে কাজ করতে পারবেন। তার ভাষ্য, ‘যদি আমরা কখনও হলিউডের মুভি করার চিন্তা করি, আমাদের নানা ব্যবসা-বাণিজ্য আছে। আমি যদি করার চেষ্টা করি, আল্লাহ তায়ালার দয়ায় সেটা পারব। যেহেতু গোটা বিশ্বে আমার একটা পরিচিতি আছে।’


প্রসঙ্গত, ঈদুল আজহা উপলক্ষে রবিবার (১০ জুলাই) দেশব্যাপী শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’। এটি নির্মাণ করেছেন ইরানের নির্মাতা মুর্তজা অতাশ জমজম। সিনেমাটি প্রযোজনা করেছেন অনন্ত জলিল ও ইরানের একটি প্রতিষ্ঠান।