হঠাৎ করেই নৌ সেনাদের মাঝে হাজির সালমান খান

ভারতের স্বাধীনতা দিবসের আগে বিশাখাপত্তনমে ভারতীয় নৌ প্রতিরক্ষা বাহিনীর ক্যাম্পে কিছুটা সময় কাটিয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। জানলেন সেখানে প্রতিমুহূর্তে কিভাবে সেনারা প্রাণের ঝুঁকি নিয়ে, দুর্গম পরিবেশে দিন কাটান।


ভারতের সবচেয়ে উন্নতমানের যুদ্ধ জাহাজগুলো রয়েছে বিশাখাপত্তনমে। নৌবাহিনীর সাথে কথা বলার পাশাপাশি সালমান খান ঘুরে দেখলেন জাহাজের সমস্ত অংশ। কিভাবে জাহাজে সৈনিকরা থাকেন, কিভাবে সেখানে রান্না করেন প্রতিটি খুঁটিনাটি তিনি ঘুরে দেখলেন জাহাজে।


তিনি পতাকা উত্তোলনও করেন বলেও জানা গেছে। স্বাভাবিকভাবেই নৌ সেনাদের কাছে সালমান খানের পৌঁছে যাওয়া যে অন্যতম চমক, তা নিয়ে কোনো সন্দেহ নেই।


সেখানে গিয়ে রুটিও বানিয়েছেন সালমান খান। সোশ্যাল মিডিয়ায় এর কিছু ছবিও ঘুরছে। ছবিগুলোতে দেখা যাচ্ছে- সুপারস্টারকে চাপাটি বা রুটি তৈরি করতে, অটোগ্রাফে স্বাক্ষর করতে, ছবির জন্য পোজ দিতে এবং নৌবাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মজাদার কাজ করতে।


সাদা শার্ট, কালো জিন্স এবং নেভি ক্যাপ পরেছিলেন সালমান। নৌবাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মজা করেছেন তিনি। এরপর তিনি ভারতীয় পতাকা উত্তোলন করেন এবং নৌ বাহিনীর দেশপ্রেম ও সাহসের প্রশংসা করেন।