কোটিপতিদের বিয়ে করেছেন যেসব বলিউড নায়িকা

সুন্দরী নায়িকাদের বিয়ে করতে কার না মন চায়। তবে চাইলেই তো কোনো নায়িকাকে বিয়ে করা যায় না! তাদেরও থাকে বাড়তি কিছু চাওয়া-পাওয়া। তাই কখনো ধনী ব্যবসায়ী, আবার কখনো সহ অভিনেতাদের সাথেই বিয়ের পিঁড়িতে বসেন তারা। চলুন দেখে নেওয়া যাক কোন কোন নায়িকা কোটিপতিদের সঙ্গে ঘর বেঁধেছেন—


শিল্পা শেঠি

একসময়ের বলিউড মাতানো শিল্পা শেঠি বিয়ে করেছেন লন্ডনখ্যাত ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। জানা গেছে, রাজ কুন্দ্রার মোট সম্পত্তির পরিমাণ ৫৫০ মিলিয়ন ডলার। উপহার হিসেবে দ্বিতীয় স্ত্রী শিল্পাকে রাজ একটি বিলাসবহুল বাংলো দিয়েছেন, যেখানে ফ্ল্যাট থেকে শুরু করে অনেক বিলাসবহুল সামগ্রীও রয়েছে।


বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা বালান সিদ্ধার্থ রায় কাপুরের তৃতীয় স্ত্রী। সিদ্ধার্থ রায় কাপুর ইউটিভি মোশন পিকচার্সের প্রধান প্রযোজক। তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৯০ কোটি টাকা প্রায়। ২০১২ সালে তাদের বিয়ে হয়।


জুহি চাওলা

১৯৯৫ সালে গোল্ডেন ক্যারিয়ার থেকে ব্রেক নিয়ে দ্বিতীয় স্ত্রী হিসেবে মেহতা গ্রুপের মালিক জয় মেহেতাকে বিয়ে করেছেন জুহি চাওলা। শাহরুখ খানের আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সেও জয় মেহতার মালিকানা রয়েছে।


অসিন দক্ষিণী

বলিউডের বেশ কিছু সিনেমাতে অভিনয় করে ক্যারিয়ারে তেমনভাবে ডানা মেলে ধরতে পারেননি অসিন দক্ষিণী। ২০১৬ সালে মাইক্রোম্যাক্সের প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করে বলিউডকে বিদায় জানিয়েছিলেন তিনি। জানা গেছে, তার স্বামী রাহুলের মোট সম্পত্তির পরিমাণ এক হাজার ৪৫০ কোটি টাকা।


সোনম কাপুর

বলিউডের অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর ২০১৮ সালে লন্ডনের প্রতিষ্ঠিত ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন। আনন্দের মোট সম্পত্তির পরিমাণ চার হাজার ৭৭৩ কোটি টাকা।