ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার স্কোয়াড ফাঁস

তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন লিওনেল মেসি। সেই সঙ্গে দলে ফিরছেন ম্যানচেস্টার সিটি তারকা সার্জিও আগুয়েরোও।

চলতি বর্ষপঞ্জিতে আর মাত্র দুই ম্যাচ বাকি আছে আর্জেন্টিনার। নভেম্বরে ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে এই দুই প্রীতি ম্যাচের জন্য দল প্রস্তুত করছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

এখনও দল ঘোষণা করা হয়নি। তবে ‘টিওয়াই স্পোর্টস’র বরাতে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘মুন্দো আলবিসেলেস্তে’ জানিয়েছে, স্কালোনির দলে ফিরছেন মেসি। তারা আর্জেন্টিনার একাদশও ফাঁস করেছে।

কোপা আমেরিকা শেষ হওয়ার পর থেকে নিষেধাজ্ঞা কাটাচ্ছেন মেসি। আন্তর্জাতিক ফুটবলে তার তিন মাসের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হচ্ছে। ফলে দলে ফেরা তার জন্য স্বাভাবিক ঘটনা। কোপার পর আর্জেন্টিনার হয়ে মাঠে নামা হয়নি মেসির প্রিয় বন্ধু আগুয়েরোর। তিনিও ফিরছেন এবার।

১৫ নভেম্বর সৌদি আরবের রিয়াদে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। পরে ১৯ নভেম্বর ইসরাইলের তেলআবিব উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আলবিসেলেস্তারা। আগের সূচিতে আর্জেন্টিনার ঢাকায় খেলার কথা ছিল ১৮ নভেম্বর।

২৬ সদস্যের আর্জেন্টিনা স্কোয়াড:

গোলরক্ষক: রোমেরো(ম্যানচেস্টার ইউনাইটেড), হুয়ান মুসসো (উদিনেসে), এমিলিয়ানো মার্তিনেজ (আর্সেনাল);

ডিফেন্ডার: নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), জার্মান পেজ্জেয়া (ফিওরেন্টিনা), লিওনার্দো বালের্দি (বরুসিয়া ডর্টমুন্ড), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড),ওয়াল্টার কানেমান (গ্রেমিও), হুয়ান ফোইথ (টটেনহ্যাম হটস্পার), রেনজো সারাভিয়া (পোর্তো), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স আমস্টারডাম);

মিডফিল্ডার: গুইদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), মাতিয়াস জারাকো (রেসিং), লিয়ান্দ্রো পারেদেস (প্যারিস সেন্ট জার্মেই), ডি মারিয়া (পিএসজি), রদ্রিগো দে পল (উদিনেসে), মার্কোস আকুনা (স্পোর্টিং সিপি), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকাম্পোস (সেভিয়া), এরিক লামেলা (টটেনহ্যাম হটস্পার), অ্যাঙ্গেল কোরেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ);

ফরোয়ার্ড: লাউতারো মার্তিনেজ (ইন্টার মিলান), পাওলো দিবালা (জুভেন্টাস), লিওনেল মেসি (বার্সেলোনা), সার্জিও অ্যাগুয়েরো (ম্যানচেস্টার সিটি), নিকোলাস গঞ্জালেজ (স্টুটগার্ট)।