মেসির সেই অবিশ্বাস্য গোলটি (ভিডিও)

২০১৯-২০ মৌসুমের শুরুটা মোটেই ভালো হয়নি লিওনেল মেসির। শুরুতে ইনজুরির কারণে ৫ ম্যাচে মাঠেই নামতে পারেননি। ইনজুরি কাটিয়ে দলে ফিরলেও ছিল না পুরানো ফর্ম। এরই মাঝে ফের ইনজুরি। তাতে বলতে গেলে দিশেহারা হয়ে পড়ে বার্সেলোনা।

তবে মেসির ইনজুরি এখন অতীত। পূর্ণ ফিটনেস নিয়েই ফিরেছেন মাঠে। আর মাঠে ফিরেই দেখাতে শুরু করেছেন চমক। তার গোলেই চ্যাম্পিয়ন্স লীগে স্লাভিয়া প্রাগকে হারিয়েছিল বার্সা। ফের সেই মেসিই জেতালেন বার্সাকে। ৫০১ গোলের জয়ে দুইটি গোল করার পাশাপাশি করিয়েছেন দুইটি।

মেসি-ম্যাজিকে আপ্লুত বার্সা ম্যানেজার আর্নেস্তো ভালভার্দের প্রতিক্রিয়া, কী বলব নিজেই বুঝতে পারছি না। ওর ফুটবলকে অবিশ্বাস্য বললেও যেন কিছুই বলা হয় না।’’ এমনকি বিপক্ষ দলের নামী তারকা মিচেলও বলে ফেললেন, ওর পা থেকে বিস্ময় ছাড়া অন্য কিছুই বেরিয়ে আসে না। প্রশংসা ও উপভোগ করা ছাড়া অন্যদের কিছুই করার থাকে না।

মঙ্গলবার লা লিগায় এই ম্যাচের প্রথম ১৫ মিনিট বাদ দিলে পুরোটাই মেসিময়। ২৯ মিনিটে আর্তুরো ভিদাল এবং ৭৭ মিনিটে লুইস সুয়ারেসকে গোলের বল সাজিয়ে দিলেও লোকের মুখে মুখে ঘুরল মেসির ফ্রি-কিকের কথাই। বাঁক খাওয়া সেই শটে গতিপথ বুঝলেও বিপক্ষ গোলরক্ষক জর্দি মাসিপের পক্ষে গোল বাঁচানো সম্ভব হয়নি। কিংবদন্তি আর্জেন্টাইনের বাঁ পায়ের শট পোস্টের ডান কোণ দিয়ে সবাইকে অবাক করে জালে জড়িয়ে যায়।



https://www.youtube.com/watch?v=IReTbnyHuCc