রোনালদো-সারি দ্বন্দ্ব চরমে!

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে জুভেন্টাসের হেড কোচ মাউরোসি সারির দূরত্ব দিন দিন বেড়েই চলছে। মৌসুমের শুরুতে দুই ম্যাচে মাঠেই নামানো হয়নি রোনালদো। যা নিয়ে ব্যাপক জলঘোলা হয়। এরপর গত মাসে পরপর দুই ম্যাচে তাকে উঠিয়ে দেওয়া হয় মাঝপথে।

রোনালদো যথারীতি ফিট হয়ে মাঠে ফিরেছেন। সসালোর বিরুদ্ধে গোল করে জুভেন্টাসকে বাঁচিয়েছেন হারের হাত থেকে। শিষ্যের পারফরম্যান্সে ভীষণ খুশি হয়েছেন সারি।

গুরু-শিষ্যের এমন সম্পর্ক দেখে কে বলবে দুজনের মধ্যে বড় একটা সমস্যা চলছে। এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে বেশ কয়েকটি মিডিয়া।

ঝামেলার শুরু জুভেন্টাসের জার্সিতে পরপর দুই ম্যাচে দ্বিতীয়ার্ধে রোনালদোকে মাঠ থেকে তুলে নেন সারি। তবে এসি মিলানের বিপক্ষে ৬০ মিনিটের সময় তাকে তুলে নিয়ে পাওলো দিবালাকে মাঠে নামানো মোটেই পছন্দ হয়নি রোনালদোর।

তিনি যখন মাঠ থেকে উঠছিলেন তখনই রাগে গদগদ করে কিচু বলতে থাকেন। মাঠ থেকে উঠে দেখা যায় চেয়ারে লাথি মারতে। এরপর খেলা শেষ হওয়ার আগে ছাড়েন মাঠ। সেখান থেকেই সোজা চলে যান পর্তুগালে।

এই হতাশা নিয়ে জাতীয় দলে ফিরেই দুর্দান্ত এক হ্যাটট্রিক করে দুঃসময়কে জবাব দেন। ওই ম্যাচে ইনজুরি নিয়েই পুরো দেড় ঘণ্টা খেলেছেন পর্তুগিজ সেনসেশন।

চোটের কারণে জুভেন্টাসের পরবর্তী ম্যাচে বিশ্রাম দেওয়া হয় রোনালদোকে। তবে প্রশ্ন উঠছে যিনি ১২০ মিনিট খেলতে পারেন তাকে কেন ৬০ মিনিটের মাথায়ই উঠিয়ে নেয়া হলো।

গোলডটকম বলছে, সমস্যাটা আসলে রোনালদোর ফিটনেসে নয়। মূল সমস্যা তার পারফর্মে। গত মাসে বেশ ছন্নছাড়া দেখা গেছে তাকে। এ কারণেই সারি তাকে বদলি করেন। আর সেটা মোটেও পছন্দ হয়নি রোনালদোর। এ নিয়ে এখন গুরু শিষ্যের মধ্যে একটি কোল্ড ওয়ার চলছে বলে একটি প্রতিবেদনে জানিয়েছে তারা।