ট্রান্সফার: দল পরিবর্তন করছেন যে তারকারা

শীতের দলবদলের আর মাত্র ৮ দিন বাকি। এই অবস্থায় জমে উঠেছে দলবদলের খেলা। যদিও এবারের মৌসুমে তেমন বড় কোনো ট্রান্সফার হয়নি। তবে ধারণা করা হচ্ছে শেষ কয়েকদিন বেশকিছু তারকা খেলোয়াড় দল পরিবর্তন করবেন।

দেখে নেওয়া যাক তাদের তালিকা।

এডিনসন কাভানি: পিএসজির এই তারকা ইতোমধ্যেই ক্লাবকে অনুরোধ করেছেন তাকে ছেড়ে দেওয়ার জন্য। তাকে পেতে চেষ্টা করছে অ্যাতলেটিকো মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি।

মেসুত ওজিল: আর্সেনালের এই তারকা দলে এখন অনেকটাই ব্রত। তাই তিনি আর্সেনাল ছেড়ে দেওয়ার চিন্তা করছেন। ইতোমধ্যেই ডিসি ইউনাইটেড তার সাথে আলোচনা শুরু করেছে।

ক্রিস্টফ পিয়াতেক: এসি মিলানের এই তরুণকে কিনতে চোর প্রচেষ্টা চালাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের সাথে যোগ দিয়েছে ইন্টার মিলানও।

লুকা জভিচ ও পাকো আলকাছার: রিয়াল মাদ্রিদের তরুণ তারকা লুকা জভিচ আর বুরুসিয়া ডর্টমুন্ডের পাকো আলকাছারকে কেনার জন্য উঠেপড়ে লেগেছে ম্যানইউ। তবে তাদের মধ্যে যে কোনো একজনকেই কিনবে তারা।

গ্যারেথ বেল: দলবদলের বাজারে জোর গুঞ্জন ফের টটেনহ্যাম ফিরছেন বেল। তাকে লোকে ৬ মাসের জন্য নেয়ার পরিকল্পনা মরিনহোর। যদিও বেলের এজেন্ট জানিয়েছেন রিয়াল মাদ্রিদই এ মৌসুমে তার ঠিকানা।

ক্রিশ্চিয়ান এরিকসন: টটেনহ্যামের এই মিডফিল্ডারকে কেনার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে ইন্টার মিলান। তাদের সাথে মাঠে আছে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডও।

মওসা ডেম্বেলে: লিয়নের এই তরুণের দিকে নজর আছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির। তবে তিনি আপাতত লিলিতেওই থাকতে চান।