আমি যেকোনো উপায়ে বার্সেলোনায় ফিরতে রাজি: লিওনেল মেসি

ছোটবেলায় আর্জেন্টিনা ছেড়ে পাড়ি জমান স্পেনের বার্সেলোনায়। জাতীয় দল হিসেবে আর্জেন্টিনাকে বেছে নিলেও টানা ১৭ বছর খেলেছেন বার্সেলোনার হয়ে। তার বেড়ে ওঠা-নামডাক পাওয়া সবই কাতালান ক্লাবটির হয়ে।


চলতি মৌসুমের শুরুতে লা লিগার বেতন-সংক্রান্ত জটিলতায় মেসিকে ছেড়ে দিতে বাধ্য হয় বার্সেলোনা। ছয়বারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার পরে নাম লেখান পিএসজিতে। ক্লাব ছাড়ার সময়ই তিনি বলেছেন আবার ফিরবেন বার্সেলোনায়। সে কথা আবার বললেন ক্লাবটির ইতিহাসের সর্বকালের সেরা তারকা।


স্পোর্তকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, সবসময়ই বলে আসছি, ক্লাবকে (বার্সা) সাহায্য করতে যেকোনো উপায়ে আমি ফিরতে রাজি। আমি আমার ছেলেদের কথা দিয়ে আবার বার্সেলোনায় ফিরবো।


তবে খেলোয়াড় হিসেবে যে আর মেসি বার্সায় ফিরবেন না সেটা জানিয়ে দিয়েছেন। এই তারকা বলেন, টেকনিক্যাল সেক্রেটারি হতে পছন্দ করব। তবে আমি জানি না, বার্সেলোনায় সেটা সম্ভব কিনা।


এ সময় বার্সেলোনার প্রতি নিজের ভালোবাসার কথা জানাতেও লুকাননি মেসি, যতটুক সম্ভব অবদান রাখতে আমি বার্সায় ফিরতে চাই। কারণ আমি ক্লাবটাকে ভালোবাসি। ক্লাবের উপকারে আসতে পারলে এবং উন্নতিতে অবদান রেখে বিশ্বসেরার কাতারে নিতে পারলে আমার বেশ ভালোই লাগবে।