শিবির নেতাদের সাথে মির্জা ফখরুলের সাক্ষাৎ, যা বলেছেন!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ছাত্রশিবির নেতাদের সাথে সাক্ষাৎ করেছেন।

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় সংগঠনটির প্রচার সম্পাদক শাহাদাত হোসাইন স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস রিলিজে দাবি করা হয়, বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ করেন শিবিরের সভাপতি ড. মোবারক হোসাইন, সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলামসহ সংগঠনের কয়েকজন নেতা।

এতে জানানো হয়, ‘সাক্ষাৎকালে ছাত্রশিবিরের ২০২০ সালের প্রকাশনা সামগ্রী মির্জা ফখরুলকে উপহার হিসেবে দেওয়া হয়। তিনি এসব প্রকাশনা সামগ্রীর ভূয়সী প্রশংসা করেন এবং ছাত্রশিবিরকে অভিনন্দন জানান।’
    
প্রেস রিলিজে বলা হয়, বিএনপি মহাসচিব বলেছেন, বর্তমান সরকারের অপশাসন ছাত্রসমাজ নিজেদের জীবন দিয়ে প্রতিরোধ করছে। ইসলাম, দেশ, গণতন্ত্র ও দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় ছাত্রসমাজ ও যুবসমাজকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমি বিশ্বাস করি, তাদের হাত ধরেই জাতি ফ্যাসিবাদী অপশাসন থেকে মুক্তি পাবে ইনশাআল্লাহ। তিনি ছাত্রশিবিরকে এক্ষেত্রে সাহসী ভূমিকা অব্যাহত রাখার জন্য উৎসাহ দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশ ও জাতি ইতিহাসের ক্রান্তিকাল অতিক্রম করছে। ফ্যাসিবাদীরা জানে, ছাত্রসমাজ ও যুবসমাজ ঘুরে দাঁড়ালে তাদের অস্তিত্ব হুমকির মুখে পড়বে। তাই নানা কায়দায় তারা ছাত্রসমাজের ওপর নিপীড়ন চালিয়ে যাচ্ছে।

বিবৃতিতে জানানো হয়, শিবির নেতারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ খোঁজ-খবর নেন এবং তার সুস্থতা ও দ্রুত মুক্তির জন্য দোয়া করেন।’ নেতারা বলেন, ‘দেশের এই সংকটকালে খালেদা জিয়াকে আজ বড় বেশি প্রয়োজন।

প্রেস রিলিজটির সঙ্গে পাঠানো ছবিতে দেখা গেছে, মির্জা ফখরুল ঘরোয়া পোশাক পরা অবস্থায় শিবির নেতাদের কাছ থেকে উপহার সামগ্রী গ্রহণ করছেন।