মুক্তিযোদ্ধা পরিবারকে ভালবাসার উপহার

করোনা সংকট ও পবিত্র রমজান উপলক্ষে মুক্তিযুদ্ধের পক্ষের অন্যতম সংগঠন গৌরব '৭১ ও শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর যৌথ উদ্যোগে জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ভালবাসার শুভেচ্ছা উপহার দেয়া হয়েছে।

রবিবার (৩ মে) শত পরিবারের মাঝে এই উপহার তুলে দেয়া হয়।

করোনা সংকট ও পবিত্র রমজানে এই সামান্য উপহার দিতে পেরে গর্বিত সংগঠনের নেতাকর্মীরা। প্রাথমিক পর্যায়ে ঢাকা, বরিশাল ও নড়াইলের শত পরিবারকে দিলেও পর্যায়ক্রমে আরো নতুন নতুন পরিবারকে এই উপহার সামগ্রী দিতে চান তারা।

শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর চেয়ারম্যান ডা. ফেরদৌস খন্দকার বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী এমন সংকটে কিছু উপহার বীর যোদ্ধাদের ও তাদের স্বজনের হাতে দিতে পেরে আমরা ভীষণ আপ্লুত ও গর্বিত। আমরা আগামীতেও গৌরব '৭১ এর যে-কোন শুভ উদ্যোগের সাথে যুক্ত হবো। 

ডা. ফেরদৌস খন্দকার নিউইয়র্কে ব্যক্তি উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখায় গণমাধ্যম ও বাঙালিদের মাঝে বেশ জনপ্রিয়।

শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর সাধারণ সম্পাদক কন্ঠ শিল্পী আল আমিন বাবু বলেন, করোনায় আজ সারা বিশ্বের পরিস্থিতি ভালো না। আগামীতে আরো খারাপ সময় আসছে। তাই সম্পদশালী ব্যক্তিকে সকলের পাশে থাকার আহবান জানাই। আমরা ঘুরে দাঁড়াবোই।

আয়োজকদের অন্যতম গৌরব '৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন বলেন, আমরা জানি এটি খুবই ক্ষুদ্র উদ্যোগ। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী এই ভালোবাসার উপহারটি সাজিয়েছি। আমরা চাই মহান মুক্তিযুদ্ধের বীরদের সম্মান রেখে উপহারটি তাদের হাতে তুলে দিতে। প্রত্যাশা করি সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসবেন সকল মানুষের সংকটে। তারা তাদের ভালোবাসার হাতটি বাড়িয়ে দিবেন।

এসময় উপস্থিত ছিলেন গৌরব '৭১ এর সভাপতি এস এম মনিরুল ইসলাম মনি, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক টুকু, আফতাব আহমেদ, নজরুল ইসলাম, রুহুল আমিন ও গৌরব '৭১ এর সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুপমসহ প্রমুখ।