সাধ্যের মধ্যে সবটুকু দেবে Redmi Note 8 Pro

Redmi Note 7-এর তুমুল জনপ্রিয়তার পর আরও উন্নততর ফিনিশ নিয়ে বাজারে এসেছে Redmi Note 8 Pro। ইতোতোমধ্যেই শাওমির এই ফোন বাজার কাঁপাতে শুরু করেছে। কাঁপাবেই বা না কেন, সাধ আর সাধ্যের মধ্যে এটাই যে সেরা ফোন।

Redmi Note 8 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

Redmi Note 8 Pro-তে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল লেন্স) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো লেন্স)+ ২ মেগাপিক্সেল (ডেপথ সেন্সর)। সেলফির জন্য থাকছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

২) তিনটি সংস্করণে লঞ্চ হচ্ছে Redmi Note 8 Pro। ৬ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানে প্রকাশিত হচ্ছে Redmi Note 8 Pro। এর সঙ্গেই থাকছে MediaTek Helio G90T চিপসেট।

৩) Redmi Note 8 Pro ফোনে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট।

৪) এই ফোনে রয়েছে Android Pie অপারেটিং সিস্টেম যার উপরে কোম্পানির MIUI 10 স্কিন চলবে।

৫) থাকছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। ফোনের উপরে ছোট্ট নচে থাকছে সেলফি ক্যামেরা। ডিসপ্লে রেজোলিউশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।

৬ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা, ৬ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা এবং ৮ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা।