দুর্দান্ত এক ফোন নিয়ে আসছে স্যামসাং

নতুন বছরে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল Samsung Galaxy S10 Lite। Galaxy S10 সিরিজের অন্যান্য ফোনের থেকে তুলনামূলক কম দামে নতুন এই ফোন লঞ্চ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

চলতি সপ্তাহে বাংলাদেশে  লঞ্চ হয়েছিল Galaxy Note 10 Lite। নতুন এই দুই ফোনে প্রায় একই ডিজাইন ব্যবহার করেছে Samsung।

Galaxy S10 Lite ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকছে। এই ফোনে থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছ ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা আর ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

Samsung Galaxy S10 Lite-এর দাম

ভারতে Samsung Galaxy S10 Lite এর দাম ৭৪,৯৯০ টাকা। 8GB RAM + 128GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। যদিও 6GB RAM ভেরিয়েন্টে আপাতত এই ফোন লঞ্চ করেনি কোম্পানিটি। প্রিজম হোয়াইট, প্রিজম ব্ল্যাক ও প্রিজম ব্লু রঙে এই ফোন পাওয়া যাবে। প্রি-বুক করলে মাত্র ২,০০০ টাকা দামে Samsung Galaxy S10 Lite ফোনের স্ক্রিন একবার বদলে নেওয়া যাবে।

Samsung Galaxy S10 Lite স্পেসিফিকেশন

Samsung Galaxy S10 Lite ফোনে থাকছে একটি ৬.৭ ইঞ্চি Infinity-O ডিসপ্লে। সামনে থেকে এই ফোন দেখতে অনেকটা Galaxy Note 10 Lite এর মতো। ফোনের ভিতরে থাকছে Snapdragon 855 চিপসেট। সাথে থাকছে 8GB RAM আর 128GB স্টোরেজ। Galaxy S10 Lite ফোনে ৪,৫০০ mAh ব্যাটারি ব্যবহার হয়েছে। এই ফোনের ওজন ১৮৬ গ্রাম।