মোবাইলের জন্য সবচেয়ে ভালো ৫ এন্টিভাইরাস

ইন্টারনেটে কাজ করা, ভিডিও দেখা বা যেকোনো অনলাইন ওয়েবসাইটে গেলে মোবাইলে অনেক রকমের ভাইরাস ঢুকে যেতে পারে। যা আপনার মোবাইলের অনেক রকম ক্ষতি করতে পারে। মোবাইল স্লো হয়ে যাই, মোবাইলে ওছায়া বিজ্ঞাপন দেখানো হয় এবং আপনার পার্সোনাল ডিটেলস চুরি হয়ে যেতে পারে। মোবাইল ফোনে ভাইরাস থাকাটা আরো অনেক রকমে আপনার ও আপনার স্মার্টফোনের ক্ষতি করতে পারে।

মোবাইলকে ভাইরাস মুক্ত করতে এন্টিভাইরাস খুবই জরুরি। জেনে নেওয়া যাক পাঁচটি এন্টিভাইরাস সম্পর্কে যা আপনার মোবাইলের সুরক্ষা দেবে।

AVG Antivirus 2018 for Android security

AVG এন্টিভাইরাস এর দুনিয়াতে অনেক নামকরা একটি কোম্পানি। বিশেষকরে কম্পিউটারের OS windows এর জন্য এন্টিভাইরাস সফটওয়্যার বানায়। কিন্তু এখন AVG এন্ড্রোইড মোবাইলের জন্য ও ভাইরাস এর থেকে বাঁচার জন্য এন্টিভাইরাস app নিয়ে এসেছে। মোবাইলের সুরক্ষার জন্য এটি ব্যবহার করে দেখতে পারেন।

Kaspersky free Antivirus 2018 – Internet security

Kaspersky ফ্রি এন্টিভাইরাস এবং ইন্টারনেট security, আপনার মোবাইল কে ভাইরাস মুক্ত রাখতে এবং ভাইরাস থেকে বাঁচাতে অনেক রকম সাহায্য করবে। এটি এমন একটি এন্টিভাইরাস যে আপনার মোবাইলকে ১০০% ভাইরাস মুক্ত রাখবে।

Avast mobile security 2018

যদি আপ্নে নিজের অ্যান্ড্রইড মোবাইলের জন্য একটি ভালো এন্টিভাইরাস খুঁজছেন তাহলে Avast মোবাইল security আপনার অনেক কাজে আসবে। মোবাইল থেকে ভাইরাস বের করার জন্য এবং মোবাইলে ভাইরাস ঢুকতে না দেবার জন্য এই Avast এন্টিভাইরাস অনেকটাই নামকরা। Avast এন্টিভাইরাস দুনিয়া ভরে লক্ষ লক্ষ মানুষ ব্যবহার করছে এবং নিজেদের মোবাইলকে ভাইরাস এবং malware থেকে সুরক্ষিত রাখছেন।

McAfee mobile security & lock

যদি আপনি মোবাইল থেকে ভাইরাস বের করার সহজ উপায় খুঁজছেন, তাহলে McAfee মোবাইল এন্টিভাইরাস আপনার অনেক কাজে আসবে। এটি এমন একটা এন্টিভাইরাস যে আপনার মোবাইলে ভাইরাস কোনোমতেই ঢুকতে দেয় না এবং, যদি আগের থেকেই মোবাইলে ভাইরাস আছে তাহলে তাকে খুঁজে বের করে আর সরিয়ে দেয়। এন্টিভাইরাস এর সাথে McAfee র আরো অনেক বৈশিষ্ট্য আছে।  যেমন, security লক, phone finder, contact ব্যাকআপ এর মতো আরো অনেক গুণ।

Avira antivirus security ২০১৮

Avira antivirus ও এন্টিভাইরাস এর দুনিয়াতে অনেক নামকরা এবং সক্ষম একটি সফটওয়্যার। আপনার ফোনকে ১০০% ভাইরাস মুক্ত করে রাখতে এই এন্টিভাইরাস app টি অবশই সক্ষম হবে। Avira একটি পুরস্কৃত এন্টিভাইরাস সফটওয়্যার। ভাইরাস সম্পূর্ণ পরিষ্কার করার বাইরেও avira এন্টিভাইরাস এর আরো অনেক বৈশিষ্ট্য আছে। যেমন, মোবাইলের security, anti – theft, privacy আরো অনেক। তাই যদি আপনি মোবাইলের সবচেয়ে ভালো এন্টিভাইরাস কোনটি এইটা জানতে চান তাহলে আমি বলবো avira ফ্রি antivirus .