ডুয়াল সেলফি ক্যামেরাসহ বাজেটের মধ্যে দুর্দান্ত ফোন নিয়ে হাজির ভিভো

ডুয়াল সেলফি ক্যামেরা ও সেরা ডিজাইন নিয়ে এবার Vivo V19 স্মার্টফোনটির গ্লোবাল ভেরিয়েন্ট বাজারে এল। 


26 মার্চ এই ফোন লঞ্চের কথা থাকলেও পরে তা পিছিয়ে গিয়েছিল। 

কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে জানা যায়, কালো ও রূপালি রঙে পাওয়া যাবে নতুন Vivo V19 স্মার্টফোনেটি । সম্প্রতি ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল Vivo V19। যদিও গ্লোবাল ভেরিয়েন্টে এই ফোনে আলাদা স্পেসিফিকেশন ব্যবহার করেছে চিনের কোম্পানিটি। 

এই ফোনে থাকছে 8GB RAM। 128GB ও 256GB স্টোরেজের রোম। করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি হলে এই ফোন সম্পর্কে আরও তথ্য জানাবে চিনের এ স্মার্টফোন কোম্পানিটি।

Vivo V19 স্পেসিফিকেশন:

ডুয়াল সিম Vivo V19-এ 6.44 ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকবে। এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির Funtouch OS 10 স্কিন চলবে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 712 চিপসেট। সঙ্গে থাকছে 8GB RAM ও 256GB পর্যন্ত স্টোরেজ।

এই ফোনে ডুয়াল সেলফি ক্যামেরায় 32 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। ফোনের পিছনে চারটি ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে USB Type-C পোর্ট, 3.5 মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0, ডুয়াল ব্যান্ড Wi-Fi, GPS। ফোনের ভিতরে রয়েছে 4500 mAh ব্যাটারি ও 33W ফাস্ট চার্জিং। Vivo V19-এর ওজন 186.5 গ্রাম।

বাংলাদেশের বাজারে ফোনটির দাম পড়বে ২৯ হাজার টাকা।