মেসি-গ্রিজম্যান দ্বন্দ্ব চরমে!

ক্রমেই লিওনেল মেসির সাথে দূরত্ব তৈরি হচ্ছে আতোয়ান গ্রিজম্যানের। ফরাসি তারকা আগেই বলেছিলেন আর্জেন্টাইন জাদুকরের সাথে খুব একটা কথা হয় না তার। এবার জানা গেল কোনো একটি বিষয় নিয়ে দ্বন্দ্বে জড়িয়েছেন দুই তারকা।

খবর স্প্যানিশ সংবাদমাধ্যম কাতালুনিয়ার। তাদের দাবি, মেসির সাথে নাকি ঠিক বোঝাপড়া গড়তে পারছেন না গ্রিজম্যান। এ কারণে তার উপর কিছুটা বিরক্ত মেসি। সর্বশেষ ম্যাচেই একটি সহজ সুযোগ মিস করার পর গ্রিজম্যানকে কিছু একটা বলেছিলেন মেসি।

তিনি ঠিক কী বলেছিলেন সেটা জানা যায়নি। তবে ভিডিওতে বুঝা যায় রাগত স্বরেই কিছু একটা বলেন মেসি। যদিও তার কোনো জবাব দিতে দেখা যায়নি। তবে ওই ঘটনার কিছুক্ষণ পরই উঠিয়ে নেয়া হয় গ্রিজম্যানকে। তাতেই দুজনের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয় বলে দাবি পত্রিকাটির।

এবারের মৌসুমে বার্সেলোনার সবচেয়ে বড় বাজি ছিল আতোয়ান গ্রিজম্যান। অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়নে দলে ভেড়ানো হয়েছিল এই ফরাসি তারকাকে। তবে মৌসুমের প্রায় তিন ভাগের এক অংশ চলে গেলেও এখনও বার্সেলোনায় থিতু হতে পারেনি আতোঁয়ান গ্রিজমান। বার্সার প্রাণ ভোমরা লিওনেল মেসির সঙ্গে জমে ওঠেনি তার জুটি।

এর মধ্যেই খবর এ ফরাসি তারকা বার্সেলোনা ছাড়তে চাইছেন। স্প্যানিশ গণমাধ্যম দিয়ারিও গোল এ দাবি করেছে। গ্রিজমানের কাছের এক সূত্র ধরে সংবাদটি প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যমটি। তারা বলছে, রিয়াল মাদ্রিদ তাকে চেয়েছিল। কিন্তু তাদের সরাসরি না বলে দিয়েছেন তিনি।

দিয়ারিওর দাবি, এখন বার্সেলোনা ছাড়তে চাইছেন তিনি। এর অন্যতম কারণ লিওনেল মেসি। তার সাথে নাকি ঠিক জমছে না গ্রিজম্যানের।

বোঝাই যাচ্ছে মেসির সাথে কিছু একটা হয়েছে গ্রিজম্যানের। তবে এখনোই বলা যাচ্ছে না এমন কিচু আসলেই হয়েছে কিনা। কারণ মেসির গ্রিন সিগনালের পরই গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছিল বার্সা।