পিএসজির প্রস্তাব ফেরালেন নেইমার, ফিরছেন বার্সায়

নেইমার জুনিয়রকে নিয়ে আবারও নাটক শুরু হয়েছে। এবার তিনি ফিরিয়ে দিয়েছেন পিএসজির নতুন চুক্তির প্রস্তাব। সেইসাথে আগ্রহ প্রকাশ করেছেন বার্সেলোনায় ফেরার।

ফরাসি সংবাদমাধ্যম ‘ফুট-মের্কাটো’ জানিয়েছে, নেইমারকে ২০২৫ পর্যন্ত ধরে রাখতে ব্রাজিলিয়ান তারকাকে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। এজন্য নেইমারের বাবা এবং এজেন্ট, নেইমার সিনিয়রের সঙ্গে আলোচনাও শুরু করে দিয়েছে কাতারি মালিকানাধীন ক্লাবটি। তবে নেইমার এবারও ক্যাম্প ন্যুয়ে ফেরার আগ্রহের কথা জোর দিয়েই জানিয়ে দিয়েছেন।

নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ২০২২ সালে। আগের মৌসুমের শেষে তার বার্সায় ফেরা নিয়ে মিডিয়ায় তোলপাড় চলেছে। কাতালান জায়ান্টদের পাশাপাশি সেবার নেইমার নিজেও ক্যাম্প ন্যুয়ে ফেরার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। তবে তার গায়ে ২২০ মিলিয়ন ইউরো প্রাইসট্যাগ লাগিয়ে বার্সাকে সেবার হতাশ করেছে পিএসজি।

২৭ বছর বয়সী ফরোয়ার্ড যদি নিতান্তই না থাকতে যান, তাহলে তাকে ধরে রাখার আগ্রহও দেখাবে না প্যারিসের ক্লাবটি। এজন্য আগামী গ্রীষ্মের জন্য তার দাম কমিয়ে ১৭০ মিলিয়ন ইউরোতে নামিয়ে আনা হবে, যা আগের মূল্য ২২০ মিলিয়ন ইউরোর চেয়ে ৫০ মিলিয়ন ইউরো কম।