সিলভা যাবেন বার্সেলোনা, পগবা-স্টার্লিং রিয়াল মাদ্রিদে

গ্রীষ্মের দলবদল শুরু হতে অনক দেরী। তবে দলগুলো ইতোমধ্যেই তাদের টার্গেট সাজিয়ে রাখছে। পছন্দের খেলোয়াড়ের সাথে আলোচনাও চালাচ্ছে। কারণ আলোচনায় বনলেই তারা সামনে এগুবে।

দলবদল শুরুর আগে এখন সবার নজর ম্যানচেস্টার সিটির তারকাদের দিকে। কারণ ২ বছরের জন্য ইউরোপিয়ান লীগ থেকে নিষিদ্ধ সিটির খেলোয়াড়দের পাওয়া সহজ হবে। ইতোমধ্যেই রহিম স্টার্লিংকে কিনতে মাঠে নেমেছে রিয়াল মাদ্রিদ।

এই তারকার জন্য তারা নাকি ১৮০ মিলিয়ন দিতে চায়। যদিও সিটি বস গার্দিওলা বিশ্বাস করেন রহিম সিটিতেই থেকে যাবেন। তবে তার আশঙ্কা রিয়াল পুরো রিলিজ ক্লজ পরিশোধ করে ইংল্যান্ড তারকাকে দলে ভেড়াতে পারে।

রিয়ালের আরেক টার্গেট পল পগবা। ইতোমধ্যেই পগবার এজেন্ট জানিয়েছেন সামনের মৌসুমেই ম্যানইউ ছাড়বেন ফরাসি তারকা। এই তারকার দিকে বেশ কড়া নজর রাখছে রিয়াল কোচ জিদান।

তবে পগবাকে কিনতে তাদের পেরুতে হবে জুভেন্টাস বাধা। কারণ এই তারকাকে ফের দলে ভেড়াতে মরিয়া জুভরা। অন্যদিকে, বার্সেলোনা টার্গেট করেছে ম্যানসিটির বার্নার্দো সিলভাকে। এই তারকার জন্য ইতোমধ্যেই যোগাযোগ শুরু করেছে তারা। বার্সায় ইভান রাকিটিচের বদলি হবেন তিনি।

তবে সবচেয়ে বড় কথা হচ্ছে সবকিছু নির্ভর করবে ম্যানসিটির উপর। নিষেধাজ্ঞার উপর তারা আপিল করতে যাচ্ছে। সেখানে যদি ব্যান উঠে যায় তাহলে রিয়াল-বার্সার স্বপ্ন পূরণ হবে না।