জুয়াড়িদের সঙ্গে কথা, উমর আকমলকে শিক্ষা দেবে পিসিবি

পিসিবির দুর্নীতিবিরোধী সংস্থার কাছে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন নিষিদ্ধ উমর আকমল। দুর্নীতি বিরোধী নীতিমালা ভাঙার দায়ে আপাতত স্বীকার করে উমর আকমল বলেন, জুয়াড়িদের সঙ্গে কথা বলেছেন তিনি।

গত বৃহস্পতিবারে বোর্ডের নিয়মনীতি না মানার কারণে পিএসএল শুরু হওয়ার কিছুক্ষণ আগে নিষিদ্ধ করা হয় উমর আকমলকে। বারবার বিভিন্ন কারণে তাকে নিষিদ্ধ করার পরও জাতীয় দলে ফিরিয়ে আনা হয়েছে। তবে এবার হয়তো তাকে শিক্ষা দেবে পিসিবি।

এক সংবাদ মাধ্যমে জানানো হয়েছে, পিসিবির দুর্নীতিবিরোধী সংস্থার কাছে নিজের অপরাধ স্বীকার করে নিয়েছেন আকমল। জুয়াড়ির সঙ্গে আকমলের গোপন আলাপে আড়ি পেতেই পিসিবি তাঁকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছে।

এক অনুষ্ঠানে সঞ্চালক শেজাব খানজাদার সঙ্গে কথা বলছিলেন জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক আবদুল মাজিদ ভাট্টি। সেখানেই ভাট্টি বলেছেন, পিসিবির কাছে আকমল ও জুয়াড়িদের সব আলাপ রেকর্ড করা আছে। বোর্ডের দুর্নীতিবিরোধী সংস্থা নাকি চার দিন ধরে আকমলের কাছে আসা সব সন্দেহজনক ফোন নজরে রেখেছে। অবশেষে তারা বোর্ডের চেয়ারম্যানের কাছে বুধবার সবকিছু খুলে বলেছে। সেখানে চেয়ারম্যান এহসান মানি ছাড়াও পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান, আকমলের পিএসএল ফ্র্যাঞ্চাইজি কোয়েটা গ্ল্যাডিয়েটরসের কোচ মঈন খান উপস্থিত ছিলেন।

আকমল অবশ্য বেশ কয়েক দিন ধরেই আলোচনার মধ্যে আছেন। কদিন আগে ফিটনেস টেস্ট পাশ না করার পর ট্রেনারের ওপর ক্ষেপে গিয়েছিলেন। জার্সি খুলে বলেছিলেন, 'পারলে চর্বি দেখাও।' সে ঘটনাতেও তাঁর বড় শাস্তি পাওয়ার কথা ছিল। আর নিষিদ্ধ হওয়ার আগের দিন আবদুর রাজ্জাককে নিয়ে টুইট করেছিলেন, 'তাঁর আরেক ভাইয়ের মা' বলে!