রোনালদোর ৬০ মিনিট কাটলো বেঞ্চে, গুঞ্জন দলবদলের

এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন ক্রিশ্চিয়ানো রোনালদো। কেউ কেউ অবশ্য তাকে বর্তমান বিশ্বসেরাও বলে থাকেন। তবে এ তারকাকেই কিনা বসে থাকতে হলো সাইড বেঞ্চে।


সিরি আ’য় গতকালউদিনিসের বিপক্ষে শুরুর একাদশে তাকে রাখা হয়নি। নামানো হয় ম্যাচের ৬০ মিনিটের সময়। ততক্ষণে জুভেন্টাস ২-১ গোলে এগিয়ে। ৮৩ মিনিটে সমতাও ফেরায় উদিনিসে। কিন্তু শেষ মুহূর্তে রোনালদো গোল করলেও জিততে পারেনি জুভেন্টাস! ভার রিভিউতে অফসাইডের ফাঁদে পড়ায় বাতিল করা হয় তার গোল। ড্র হওয়া ম্যাচটায় উল্টো শাস্তিও পেতে হয়েছে তাকে। জার্সি খুলে উদযাপন করতে গিয়ে হলুদ কার্ড দেখেছেন পর্তুগিজ তারকা। 


এদিকে, এ ম্যাচের পর তার দলবদল নিয়ে আরেক দফা শুরু হয় গুঞ্জন। একজন সাংবাদিক টুইট করে বিষয়টি আরও উস্কে দেন। তিনি দাবি করেন, রোনালদো নিজেই নাকি দল-বদলের জন্য শুরুর একাদশে থাকতে চাননি! 


জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি বলেছেন, রোনালদোকে বেঞ্চে রাখার সিদ্ধান্তটা আসলে জুভেন্টাস কোচেরই ছিল, ‘মৌসুমের শুরুর ম্যাচ। সবার কন্ডিশন ও ম্যাচের কথা ভেবেই শুরুর দিকে ওকে বেঞ্চে রাখার সিদ্ধান্ত নেই। কারণ আমি জানতাম, ওর প্রয়োজন অনুভব হবে একটা সময়।’


গুঞ্জন উড়িয়ে দিয়েছেন জুভেন্টাস ডিরেক্টর পাভেল নেদভেদও। তিনি বলেছেন, এই সিদ্ধান্তটা মিলিতভাবে নেওয়া হয়েছে। সঙ্গে এও বলেছেন, ‘পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী থাকছেন জুভেন্টাসেই।’